Bangladesh Pratidin

প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ১৯:১৩ অনলাইন ভার্সন
অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে ইবি প্রেসক্লাবের সংবর্ধনা
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে ইবি প্রেসক্লাবের সংবর্ধনা
bd-pratidin

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বেসরকারী শিক্ষক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজুকে ফুলেল সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব। 

শনিবার বিকেল ৪টার দিকে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তয়নের নীচ তলায় বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে এক অনুষ্ঠানে তাকে ফুল দিয়ে বরণ করে নেয় প্রেসক্লাবের সদস্যরা। পরে সংক্ষিপ্ত মতবিনমিয় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জুয়েল, দপ্তর সম্পাদক ইকবাল হোসাইন রুদ্র, প্রচার সম্পাদক শাহাদাত তিমির, সাংস্কৃতিক সম্পাদক আসিফ খান, জুয়েল হোসেন তনু, ফেরদাউসুর রহমান সোহাগ প্রমূখ।

মতবিনিময় সভায় অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখতে এবং বিশ্ববিদ্যালয়ের আধুনিকায়নে প্রেসক্লাবের ভূমিকা অনন্য।’ এসময় তিনি নির্ভীক এবং সাহসী সাংবাদিকতার প্রতি সবাইকে আহবান জানান।

প্রসঙ্গত অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ১৯৯০ সালে মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনাকে ধারণ করে বিশ্ববিদ্যালয়ে প্রেস ক্লাবের প্রতিষ্ঠা করেন। 

 


বিডি-প্রতিদিন/ ১১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow