Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৭:৫২ অনলাইন ভার্সন
আপডেট :
রাবিতে ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
রাবিতে ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ

প্রেমঘটিত বিষয়কে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।  

মারধরের শিকার ছাত্রলীগ কর্মী তোহা ও শেখ শাহাদাত হোসেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মারধরকারী রাকিব ফলিত গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের সাগর ক্যান্টিনের সামনে ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে শেখ শাহাদাত হোসেনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।  এক পর্যায়ে রাকিবের সঙ্গে থাকা বন্ধুরা তোহা ও শাহাদাতকে মারধর শুরু করে। সেখান থেকে তারা সবাই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির পেছনে জড় হয়। সেখানে ছাত্রলীগের ২৫-৩০ জন কর্মী মিলিত হয় এবং তাদের মধ্যে আরেক দফা মারামারির ঘটনা ঘটে। পরে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এসে তাদের মীমাংসা করে দেয়। ঘটনাস্থলে মারামারির পর দুই গাড়ি পুলিশ মোতায়ন করা হয়।  

মারধরের শিকার তোহা বলেন, ‘এক মেয়ের সঙ্গে আমার সম্পর্ক আছে। যা রাকিব মেনে নিতে পারে না। তাই সে আমাকে ডেকে এনে পূর্ব পরিকল্পিতভাবেই আক্রমণ করে।  

এবিষয়ে কথা বক্তব্য জানার জন্য ছাত্রলীগ কর্মী রাকিবের সঙ্গে মুঠোফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/১২ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow