Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৫:০১ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ মার্চ, ২০১৭ ১৫:০৩
জাতীয় হাই স্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
জাতীয় হাই স্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইসিটি বিভাগের উদ্যোগে জাতীয় হাই স্কুল প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহাম্মদ তৌহিদুল ইসলাম, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির ও আইসিটি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের পরিচালক ড. সাজ্জাদ ওয়াহিদ ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মখলেছুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউর রহমান।

কুইজ ও প্রোগ্রামিং প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলার বিভিন্ন স্কুল, কলেজ ও পলিটেকনিক ইনস্টিটিউটের প্রায় ১০০০ ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।


বিডি প্রতিদিন/১৬ মার্চ, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow