২৪ মার্চ, ২০১৭ ২০:৫৬

এসইউবি কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক

এসইউবি কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এসইউবি) কর্তৃক আয়োজিত এসইউবি কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত বুধবার ধানমন্ডিস্থ নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। 

গত জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে ঢাকার বিভিন্ন কলেজে এসব কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ঢাকা উদ্যান সরকারি কলেজ এবং ঢাকা মহিলা কলেজের বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

এসময় ঢাকা উদ্যান সরকারি কলেজের অধ্যক্ষ মো. আমেজ উদ্দিন ও ঢাকা মহিলা কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন এবং শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী শেষে বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের সম্মানিত উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর মেজর জেনারেল (অব.) মোহাম্মাদ শাহজাহান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর সামসুল ওয়ারেস, ডিন, স্কুল অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি, রেজিস্ট্রার এ এইচ লুতফুল হাসান। 

আরও উপস্থিত ছিলেন এসইউবি’র বিজনেস বিভাগের প্রফেসর মেজর জেনারেল (অব.) মোহাম্মাদ কামরুজ্জামান, সহকারী অধ্যাপক নিপা সাহা এবং সহকারী রেজিস্ট্রার ফারহানা শারমিন লিজা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/২৪ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর