৫ এপ্রিল, ২০১৭ ২১:৫১

ঢাবির পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক

ঢাবির পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের পুকুরে ডুবে বায়জিদ বোস্তামি নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে।বায়জিদ ফলিত পরিসংখ্যান বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তার বাড়ি ঠাকুরাগাঁও জেলার ফারাবাড়ি গ্রামে।

বুধবার বিকালে এ মৃত্যুর ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আমজাদ আলী। তিনি আরো জানান, 'বিকালে সহপাঠীদের সঙ্গে ফুটবল খেলে হলে ফেরার সময় পুকুরে নামে বায়জিদ। সে সাঁতরে পুকুর পার হওয়ার সময় মাঝপুকুরে গিয়ে তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।'

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, বিকাল পৌনে ৬টার দিকে বায়জিদকে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে গতবছর ১৩ অগাস্ট মোহাম্মদ আলী নামের এক স্কুল ছাত্র এই পুকুরে গোসল করতে নেমে মারা যায়। তারও আগে একই বছরের ৭ ফেব্রুয়ারি অজ্ঞাত এক ব্যক্তির লাশ মেলে পুকুরে।  এছাড়া বিশ্ববিদ্যালয়ের এই পুকুরে ২০১৫ সালের ১৩ মে পদার্থ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র হায়দারী মেহফুজ উল্লাহ রাহী মারা যান। তারপর থেকে সেখানে গোসল করতে নামার ওপর নিষেধাজ্ঞা সংক্রান্ত সাইনবোর্ড টানানো আছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর