১৮ এপ্রিল, ২০১৭ ১৪:৩১

ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে এ আনন্দ মিছিল করে তারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে মেইন গেট থেকে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে মুক্তিযুদ্ধের স্মারক ‘মুক্তবাংলায়’ পুষ্পস্তাবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসাইন, সাবেক সহ সভাপতি মিজানুর রহমান মিজু, সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জামান তুহিন, অমিত কুমার দাস, ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সজল, নূরুল আলম, আলমগীর হোসেন আলো, আবু হেনাসহ দুই শতাধিক নেতাকমী।

পুষ্পস্তাবক অর্পণ শেষে বিশ্ববিদ্যালয় অনুষদ ভবনের করিডোরে সংক্ষিপ্ত অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি শাহিনুর রহমান শাহিন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সাবেক নেতারা বক্তব্য রাখেন।
অনুষ্ঠান থেকে বিশ্ববিদ্যালয়কে জঙ্গিমুক্ত করে প্রগতিশীল ক্যাম্পাস প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করেন নেতারা।
পরে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের পক্ষ থেকে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেয় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।
গত ৯ এপ্রিল বাংলা বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের ছাত্র শাহিনুর রহমান শাহিনকে সভাপতি ও একই বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের ছাত্র জুয়েল রানা হালিমকে সাধারণ সম্পাদক করে ইবি শাখার কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর