Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৯:২০ অনলাইন ভার্সন
চবিতে ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চবিতে ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষের ঘটনায় মামলা
ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পুলিশ-ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার সকালে হাটহাজারী থানার পুলিশ বাদি ৭ জনের নাম উল্লেখ ও ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করা হয়।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বেলাল উদ্দিন বলেন, "পুলিশের কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় ৭ জনের নাম উল্লেখ ও প্রায় ২৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করা হয়। "

প্রসঙ্গত প্রায় ছয় মাস আগে শৃঙ্খলাজনিত কারণে বিশ্ববিদ্যালয় প্রশাসন চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং ছাত্রলীগ চবি শাখার নির্বাহী কমিটির সদস্য আবদুল্লাহ আল কায়সার শাকিলকে সাময়িক বহিস্কার করে। ছাত্রলীগ বহিস্কৃত ওই নেতাকে জোর করে পরীক্ষায় অংশ করাতে চাইলে গত বৃহস্পতিবার দুপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে।  

এ ঘটনার পর চবির রেল স্টেশন এলাকায় রেললাইনের ফিস প্লেট তুলে শাটল ট্রেন চলাচল বন্ধ করে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং জিরো পয়েন্ট এলাকায় সংঘর্ষে পুলিশের পাঁচ সদস্যসহ প্রায় ২৮ জন আহত হন। এরপর ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় থেকে চট্টগ্রাম শহরগামী শাটল ট্রেন চলাচলও বন্ধ করে দেয়। এ ঘটনায় চবি কর্তৃপক্ষ সাংবাদিকতা বিভাগের ওই পরীক্ষা স্থগিত করে।  
 

 

 

বিডি-প্রতিদিন/ ২১ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১২

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow