২২ এপ্রিল, ২০১৭ ০৯:৪৪

স্টেট ইউনিভার্সিটিতে ফার্মা ক্যারিয়ার ফেয়ারের উদ্বোধন

অনলাইন ডেস্ক

স্টেট ইউনিভার্সিটিতে ফার্মা ক্যারিয়ার ফেয়ারের উদ্বোধন

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ফার্মেসি বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপি ‌‘৪র্থ ফার্মা ক্যারিয়ার ফেয়ার’ শুরু হয়েছে। শুক্রবার সকাল ৯টায় স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ধানমন্ডিস্থ নিজস্ব ক্যাম্পাসে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। চাকরি প্রত্যাশী ফার্মেসি ও অন্যান্য গ্রাজুয়েটদের জন্য আয়োজিত এ মেলার উদ্বোধন করেন বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির মহাসচিব এস.এম. শফিউজ্জামান। 

এসময় উপস্থিত ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভারপ্রাপ্ত উপাচার্য মেজর জেনারেল (অবঃ) ডা. এম শাহজাহান, রেজিস্ট্রার এ. এইচ. লুৎফুল হাসান, ফার্মেসি বিভাগের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের প্রাক্তন ডিন অধ্যাপক ড. এম এ রশিদ, বিভাগীয় প্রধান অধ্যাপক মো. সাইফুল ইসলাম পাঠান এবং ফার্মেসি বিভাগের একাডেমিক ও রিসার্চ বিষয়ের প্রধান অধ্যাপক ড. মো. মোকলেসুর রহমানসহ বিভাগের সকল শিক্ষকবৃন্দ।

উদ্বোধনের পর শফিউজ্জামান বিভিন্ন স্টল এবং ফার্মেসি বিভাগের ল্যাবসমূহ ঘুরে দেখেন। বেসরকারি পর্যায়ে এতো উন্নতমানের যন্ত্রপাতি সমৃদ্ধ ১৩টি ল্যাব দেখে তিনি ভূয়সী প্রশংসা করেন। ৩২টি ওষুধ কোম্পানির অংশগ্রহণে মেলার প্রথম দিনে দেশের দূর-দূরান্ত হতে আগত দর্শনার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে অংশগ্রহণ করে। 

এসব কোম্পানির পক্ষ থেকে মেলায় চাকরি প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ, স্পট ইন্টারভিউ এবং কোম্পানির নানা ধরনের ফিচার প্রদর্শনের ব্যবস্থা করা হয়েছে।


বিডি প্রতিদিন/২২ এপ্রিল ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর