৯ মে, ২০১৭ ২২:০৫

রাবি শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলা ১৩ মে

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাবি শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলা ১৩ মে

আগামী ১৩ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীর মিলনমেলা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের আয়োজনে এই মিলনমেলায় প্রায় দুই হাজার শিক্ষক-শিক্ষার্থী অংশ নিচ্ছেন।

মঙ্গলবার সন্ধ্যায় নতুন উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহানের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতের সময় এই তথ্য নিশ্চিত করেন রাবির সাবেক শিক্ষার্থী ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এসময় এমপি বাদশা আগামী ১৩ মের অনুষ্ঠানে নতুন উপাচার্যকে অংশগ্রহণের জন্য অনুরোধ করেন।

এসময় বাদশা বলেন, গত মাসের ৭ এপ্রিল থেকে শুরু করে ২০ এপ্রিল পর্যন্ত এ রেজিস্ট্রেশন সম্পন্ন হয়। বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই হাজার সাবেক শিক্ষক-শিক্ষার্থী এ উৎসবে যোগ দিতে রেজিস্ট্রেশন করেছে। অনেকেই রেজিস্ট্রেশন করতে পারেননি।’

এছাড়াও তিনি সাবেক প্রশাসনের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের কোনো তালিকা করা হয়নি। এটা অত্যন্ত হতাশাজনক। আমরা এই সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের ডেটাবেজ তৈরি করছি। সেজন্যই মূলত আমরা এই মিলনমেলার আয়োজন করেছি। এসময় তিনি উপাচার্যের প্রতি সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের ডেটাবেজ সংরক্ষণ করার আহ্বান জানান।

বিডি-প্রতিদিন/১০ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর