২৪ মে, ২০১৭ ২১:২২

জাবিতে শিক্ষার্থীকে মারধর করলো ছাত্রলীগ

জাবি প্রতিনিধি


জাবিতে শিক্ষার্থীকে মারধর করলো ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) তুচ্ছ ঘটনার জেরে ছাত্রলীগের কতিপয় জুনিয়র নেতা অর্থনীতি বিভাগের মাস্টার্সের এক শিক্ষার্থী কে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলের ২১৭ নং কক্ষে এ মারধরের ঘটনা ঘটে বলে জানা যায়। মারধরের শিকার মো. ওবায়দুল্লাহ একই হলের আবাসিক শিক্ষার্থী।

মারধরকারী ছাত্রলীগ নেতারা হলেন শাখা ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো. আরিফ আহমেদ, সহ-সম্পাদক হাসান ইসতিয়াক হৃদয় এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবদুল্লাহ আল মাহবুব।

সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে এক অসুস্থ শিক্ষার্থীর সহায়তার জন্য টাকা তুলতে গেল ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো. আরিফ আহমেদের সাথে ওবায়দুল্লাহ’র কথা কাটাকাটি হয়। এর প্রায় আধা ঘণ্টা পর আরিফ শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হাসান ইসতিয়াক হৃদয় এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবদুল্লাহ আল মাহবুব ওবায়দুল্লাহকে রুম থেকে বের করে দোতলার একটি কক্ষে নিয়ে মারধর করে। 

বুধবার সকালে এ ঘটনার সমাধান চেয়ে ওবায়দুল্লাহ হল প্রাধ্যক্ষের কাছে যান। তখন উভয় পক্ষের কথা শুনে প্রাধ্যক্ষ তাদের মাঝে সমঝোতা করে দেন। এ সময় হলের আবাসিক শিক্ষকবৃন্দ, কয়েকজন সহকারি প্রক্টর, সাংবাদিক নেতৃবৃন্দ ও শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর