২৪ মে, ২০১৭ ২১:২৮

পবিপ্রবি'র ৪ ছাত্রলীগ নেতাকর্মী বহিষ্কার

পটুয়াখালী প্রতিনিধি

পবিপ্রবি'র ৪ ছাত্রলীগ নেতাকর্মী বহিষ্কার

সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৪ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি। 

তারা হলেন পবিপ্রবি শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আ.ন.ম শফিউল্লাহ অভি (৭ম সেমিস্টার), উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক কাওছারুজ্জামান সুমন (৭ম সেমিস্টার), ছাত্রলীগ কর্মী বাদল চন্দ্র শীল (৭ম সেমিস্টার) ও ছাত্রলীগ কর্মী আরাফাত ইসলাম সাগর (৩য় সেমিস্টার)। 

মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুুরি সিদ্ধান্তে ওই ৪ ছাত্রলীগ নেতাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়। এরপর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস,এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রায়হান আহমেদ রিমন বলেন, সংগঠন পরিপন্থি কার্যকলাপের জন্য ছাত্রলীগের ৪ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে কেন্দ্রীয় কমিটির স্বাক্ষরিত কাগজ আমরা এখনও হাতে পাইনি।

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ইস্যুতে পবিপ্রবি ক্যাম্পাসে ছাত্রলীগের দ্বি-ধাবিভক্তি  হামলা, সহিংসতার ঘটনায় জড়িত থাকায় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়।


বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর