২৬ মে, ২০১৭ ০৯:০২

সড়ক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে অপর এক শিক্ষার্থী। শুক্রবার (২৬ মে) ভোর ৫টায় ঢাকা-আরিচা মহাসড়কের সিএন্ডবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৩ তম আবর্তনের নাজমুল হাসান রানা। আহত অপর শিক্ষার্থী মাইক্রোবায়োলজি বিভাগের ৪৩ তম আবর্তনের আরাফাত হোসাইন বর্তমানে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন আছেন। উভয়েই বিশ্ববিদ্যালয়ের আল বেরুনী হলের আবাসিক শিক্ষার্থী।

নিহত রানা পাবনা জেলার সদর থানার নুরপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনার শিকার শিক্ষার্থীরা সাভারের কলমায় অবস্থিত মার্কাস মসজিদ থেকে তাবলীগ জামাত শেষ করে অটোরিকশাযোগে ক্যাম্পাসে ফিরছিলেন। তাদের রিকশা সিএন্ডবি ও বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের মাঝামাঝি স্থানে আসলে পিছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এ সময় ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. গৌতম ঘোষ নাজমুল হাসান রানাকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় আরেক শিক্ষার্থী আরাফাতকে আইসিইউ-তে রাখা হয়েছে।

এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান ।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর