২৭ মে, ২০১৭ ১০:০০

নিজ দলের বিরুদ্ধে ফেসবুকে নিউজ শেয়ার করায় ছাত্রলীগকর্মীকে মারধর

জাবি প্রতিনিধি

নিজ দলের বিরুদ্ধে ফেসবুকে নিউজ শেয়ার করায় ছাত্রলীগকর্মীকে মারধর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আল বেরুনী হল (সম্প্রসারিত) শাখা ছাত্রলীগের দুই নেতাকে পিটিয়ে হল থেকে বের করে দেওয়ার ঘটনা সংক্রান্ত বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত একটি নিউজ ফেসবুকে শেয়ার করায় হলের সভাপতি গ্রুপের এক ছাত্রলীগকর্মীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে সাধারণ সম্পাদক গ্রুপের দুই ছাত্রলীগকর্মী। 

মারধরের শিকার মো. আসিফুর রহমান বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী। 

সূত্র জানায়, শুক্রবার রাত ৯টার আসিফ কে ৮০৬ নম্বর রুমে ডেকে নিয়ে যায় দিকে ফার্মেসী বিভাগের ৪৩তম আবর্তনের মারুফ শিকদার। সেখানে উপস্থিত ছিল নৃবিজ্ঞান বিভাগের ৪১তম আবর্তনের শেফাউল ইসলাম ও পদার্থবিজ্ঞান বিভাগের ৪২তম আবর্তনের জাহিদুল ইসলাম। আসিফ কেন ওই নিউজ ফেসবুকে শেয়ার করেছে এনিয়ে তাদের মধ্যে কথাকাটি হয়। এক পর্যায়ে শেফাউল ও জাহিদুল কাঠ দিয়ে আসিফকে বেধড়ক মারধর করে। আসিফ হাতে ও পায়ে গুরুতর আঘাত পায়। পরে তার বন্ধুরা তাকে সেখান থেকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়। খোঁজ নিয়ে জানা যায় শেফাউল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের বিশ্বস্ত অনুসারী। 

মারধরের বিষয়ে শেফাউল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, “আসিফ আমার ছোট ভাই। তার সাথে ছোট একটি বিষয় নিয়ে মনোমালিন্য হয়েছে। কোনো মারধরের ঘটনা ঘটেনি।”

পূর্বের খবরের লিংক: http://www.bd-pratidin.com/campus-online/2017/05/26/235016

বিডি-প্রতিদিন/২৭ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর