২৮ মে, ২০১৭ ১৪:২৫

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসিকে শিক্ষক সমিতির সম্মননা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসিকে শিক্ষক সমিতির সম্মননা

সফলভাবে দায়িত্ব পালনের ২ বছর অতিবাহিত হওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এসএম ইমামুল হককে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও সম্মাননা দিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। রবিবার সকালে শিক্ষক সমিতির সভাপতি  মো. আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় ফ্লাগস্টান্ডে বেলুন, শান্তির প্রতীক পায়রা উড়ানো এবং দুটি বৃক্ষ রোপনের মাধ্যমে ২ বছর পূর্তি উৎসবের শুভ সূচনা করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এসএম ইমামুল হক। 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মু. মুহসিন উদ্দীন, জীববিজ্ঞান অনুষদের ডিন মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. মো. হাসিনুর রহমান, প্রক্টর মো. শফিউল আলম ও শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. আবু জাফর মিয়া। 

অনুষ্ঠানে শিক্ষক সমিতির নেতৃবৃন্দ সহ বিশ্ববিদ্যালয়ের ২০টি বিভাগের বিভাগীয় প্রধান, পরিচালকগণ, শিক্ষকমন্ডলী, ছাত্র উপদেষ্টাবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. এস এম ইমামুল হক ২০১৫ সালের ২৮ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় উপাচার্য হিসেবে যোগদান করেন। 

এদিকে উপাচার্যের ২ বছর পূর্তিতে বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগ, ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগ, অর্থনীতি বিভাগ, আইন বিভাগ, বাংলা বিভাগ, সিএসই বিভাগ, শেরে বাংলা হল, শেখ হাসিনা হল, শিশুযত্ন কেন্দ্র, নীল দল এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার পক্ষ হতে উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। 

একই সাথে উপাচার্য বঙ্গবন্ধু হল কর্তৃক প্রকাশিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে তার ২ বছরের বর্ণাঢ্য কর্মজীবন সংম্বলিত দেয়ালিকার মোড়ক উন্মোচন এবং বস্ত্র বিতরণ কর্মসূচিরও উদ্বোধন করেন। অনুষ্ঠান শেষে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে উপাচার্যকে একটি ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। 


বিডি প্রতিদিন/২৮ মে ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর