২৮ মে, ২০১৭ ১৫:৩১

৫ জুনের মধ্যে রাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি : সোহাগ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

৫ জুনের মধ্যে রাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি : সোহাগ

'রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ৫ জুনের মধ্যে ঘোষণা করা হবে। কমিটিতে বিতর্কিত, অনুপ্রবেশকারী, বহিষ্কৃত, বিবাহিত ও অছাত্রদের কোনো স্থান হবে না।' 

আজ রবিবার দুপুরে বাংলাদেশ প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। 

তিনি জানান, রাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৫ জুনের আগেই তাদের মনোনীত প্রার্থীদের তালিকা কেন্দ্রীয় কমিটিতে জমা দিতে বলা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগে যেসব নেতাকর্মী বর্তমানে সক্রিয় আছেন-তাদের বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। বিভিন্ন সোর্সের মাধ্যমে আমরা তথ্য সংগ্রহ করছি। একটি স্বচ্ছ্ব কমিটি ঘোষণা করা হবে।

জানা গেছে, এক বছর মেয়াদী কমিটি ৬ মাস অতিক্রম করলেও এখনও পূর্ণাঙ্গ করা হয়নি। এতে হতাশ হয়ে পড়ছেন অনেকেই। গত বছরের ৮ ডিসেম্বর সম্মেলনের পর ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটি ঘোষণার পরেই সরগরম হয়ে ওঠে রাবি ছাত্রলীগ। সুনামের সঙ্গে জাতীয়সহ বিভিন্ন কর্মসূচি পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা। 

রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ৫ জুনের মধ্যে কমিটি ঘোষণা করা হবে- এই বিষয়টি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। আর কমিটিতে যাতে বির্তকিতরা স্থান না পায় সেজন্য আমরা কাজ করে যাচ্ছি। সেই অনুযায়ী পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত যাচাই-বাচাই চলছে। 

বিডি প্রতিদিন/২৮ মে ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর