শিরোনাম
৩ জুন, ২০১৭ ০৮:১৫

ববিতে ছাত্রলীগের দু'গ্রপের সংঘর্ষে আহত ৫

অনলাইন ডেস্ক

ববিতে ছাত্রলীগের দু'গ্রপের সংঘর্ষে আহত ৫

বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি)ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। ইফতার আয়োজনকে কেন্দ্র করে শুক্রবার দিবাগত গভীর এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আল আমিন, এনামুল এবং সাকিব নামের তিনজনকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও দু'জন আহত হয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সংলগ্ন একটি হোটেলে নাঈম হোসেন ইমরানের নেতৃত্বাধীন ছাত্রলীগের একাংশ ইফতার পার্টির আয়োজন করে। সম্প্রতি স্থানীয়দের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ক্যাম্পাস সংলগ্ন দোকানপাটে ইফতারের আয়োজন বর্জন করে ছাত্রলীগের শাওন ও রুজবেল অনুসারী অপর দুই গ্রুপ। এ নিয়ে রাতে শাওন ও রুজবেল গ্রুপ এক হয়ে ইমরান হোসেন নাঈম গ্রুপের বিরুদ্ধে ক্যাম্পাসে অবস্থান নেয়। এসময় নাঈম গ্রুপও ক্যাম্পাসে পাল্টা অবস্থান নেয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে বিশ্ববিদ্যালয় ফাঁড়ি ও বন্দর থানা পুলিশ এবং শিক্ষক নেতারা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে জানতে চাইলে ইমরান হোসেন বলেন, ইফতার পার্টি নিয়ে একটু ঝামেলা হয়েছে। এ ঘটনায় আমাদের কয়েকজন ছেলে আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, শাওন ও রুজবেল অনুসারী জানিয়েছে, ইমরানের অনুসারীরা ছাত্রাবাসের মধ্যে আল আমিন নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করেছে। এছাড়াও তারা কয়েকটি কক্ষ ভাঙচুর করেছে।

বিডি-প্রতিদিন/০৩ জুন, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর