৫ জুন, ২০১৭ ১৬:৩০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মচারীকে ছাত্রলীগ নেতার মারধর

ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একটি আবাসিক হলের ৪র্থ শ্রেনীর কর্মচারী নুরুল ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের নেতার বিরুদ্ধে। অভিযুক্ত নেতা হলেন স্থগিতকৃত চবি ছাত্রলীগ কমিটির সহ-সভাপতি মো. নাজিম উদ্দিন। 

রবিবার রাতে ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী হলের অদূরে এ ঘটনা ঘটে। তবে সোমবার পর্যন্ত এ বিষয়ে কোন ধরণের মামলা বা অভিযোগ হয়নি বলে জানান হাটহাজারি থানা পুলিশ।

নুরুল ইসলামের ছোট ভাই রাকিব বলেন, পূর্ব শক্রতার জেরে আমার ভাইকে একা পেয়ে নাজিম নামে ওই ছাত্রলীগ নেতা পাথর দিয়ে মাথায় আঘাত করে আহত করে। আমার ভাইয়ের অবস্থা গুরুতর হওয়ায় চবি মেডিকেল থেকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। 

তিনি বলেন, কিছুদিন আগে নাজিমদের একটি ছাগল আমাদের জমির ফসল খেয়েছিল সেজন্য ছাগলটি আমরা বেঁধে রেখেছিলাম। ওই ঘটনার জেরে আমার ভাই নামাজ পড়তে যাওয়ার সময় এই হামলা করে।

তবে অভিযোগ অস্বীকার করে স্থগিতকৃত চবি ছাত্রলীগের কমিটির নেতা নাজিম উদ্দিন বলেন, সে দীর্ঘদিন ধরেই মেয়েদেরকে ডিস্টার্ব করছিল। বিষয়টি আমার নজরে আসলে আমি বাঁধা দিয়েছি। 

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন, আমরা মৌখিকভাবে মারধরের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/ ৫ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর