৭ জুন, ২০১৭ ১৮:২৮

ইবির আবাসিক হল বন্ধ ১৯ জুন

ইবি প্রতিনিধি

ইবির আবাসিক হল বন্ধ ১৯ জুন

পবিত্র রমজান, শবে কদর ও ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৯ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত আবাসিক হলসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রভোস্ট কাউন্সিল।

বুধবার বেলা ১ টায় শেখ হাসিনা হল প্রভোস্টের কার্যালয়ে বিশ্ববিদ্যালয় প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. মিজানুর রহমান সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৯ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত হল বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

১৯ জুন বেলা ১টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। ছুটি শেষে ৪ জুলাই সকাল ৯টায় আবাসিক হলসমূহ খুলে দেওয়া হবে। তবে বন্ধের পর ক্যাম্পাস সকাল ৯ থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত হওয়ায় অনাবাসিক শিক্ষার্থীদের খাবারের মূল্য ২ টাকা বৃদ্ধি করে ২২ টাকা এবং কর্মকর্তা-কর্মচারীদের মূল্য ৫ টাকা বৃদ্ধি করা হয়েছে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক শিক্ষার্থীদের বাধ্যতামূলকভাবে মাসিক ৪০ মিল খাওয়ায় বিষয়ে খসড়া সিদ্ধান্ত নিয়েছে প্রভোস্ট কাউন্সিল। তবে শিক্ষার্থীদের সাথে আলোচনা সাপেক্ষে বিষয়টি চূড়ান্ত হবে।

এসময় সাদ্দাম হোসেন হল প্রভোস্ট অধ্যাপক ড. আশরাফুল আলম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট অধ্যাপক ড. শাহদাৎ হোসেন আজাদ, খালেদা জিয়া হল প্রভোস্ট অধ্যাপক ড. এস এম মোস্তফা কামালসহ সকল আবাসিক হলের প্রভোস্টরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/০৭ জুন, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর