১৩ জুন, ২০১৭ ১৬:৪০

ঈদের ছুটিতে রাবির হল বন্ধ ১৮-২৯ জুন

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ঈদের ছুটিতে রাবির হল বন্ধ ১৮-২৯ জুন

পবিত্র মাহে রমজান, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ আগামী ১৮ থেকে ২৯ জুন পর্যন্ত বন্ধ রাখা হবে। মঙ্গলবার দুপুরে প্রাধ্যক্ষ পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান পরিষদের আহ্বায়ক অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস।

অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস বলেন, ‘আগামী ১৮ জুন দুপুর ২টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ৩০ জুন সকাল ৯টার পুনরায় হলগুলো খুলে দেওয়া হবে।’

তিনি আরও জানান, আমরা প্রাধ্যক্ষ পরিষদের সভায় নেয়া এ সিদ্ধান্তের সুপারিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে পাঠিয়েছি। হল বন্ধের বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনই চূড়ান্ত সিদ্ধান্ত নিবেন। তবে প্রত্যেকবার প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশই বিশ্ববিদ্যালয় প্রশাসন অনুমোদন দিয়ে থাকে বলে জানান তিনি।  

এর আগে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র মাহে রমজান, ঈদ-উল-ফিতর ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে ২৭ মে থেকে ২৯ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ বন্ধ থাকবে। তবে বিভিন্ন বিভাগের পরীক্ষা চলমান থাকা ও আনুষঙ্গিক কাজের জন্য হলসমূহ খোলা রাখা হয়। এই ছুটির মধ্যে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ ২০ থেকে ২৯ জুন পর্যন্ত বন্ধ থাকবে।


বিডি প্রতিদিন/১৩ জুন ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর