১৩ জুন, ২০১৭ ২০:৫৫

হাবিপ্রবিতে 'মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ'

দিনাজপুর প্রতিনিধি:

হাবিপ্রবিতে 'মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ'

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) দিনাজপুর-এ আরেকটি শিক্ষকদের সংগঠনের জন্ম হলো মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ”।

হাবিপ্রবি'র প্রগতিশীল শিক্ষক ফোরাম থেকে বেরিয়ে এসে ৫০জন শিক্ষকের সমন্বয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকগণ এক সাধারন সভায় মিলিত হয়ে এ মুক্তিযুদ্ধের চেতনা ও মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ নামে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। আজ বিকালে হাবিপ্রবি”র টিএসসির মিলনায়তনে সংবাদ সম্মেলনের মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট এডহক কমিটি ঘোষণা করা হয়। 

১১ সদস্য বিশিষ্ট এডহক কমিটির কর্মকর্তারা হলেন, আহবায়ক প্রফেসর মো. মিজানুর রহমান (মৃত্তিকা বিজ্ঞান বিভাগ), সদস্য সচিব প্রফেসর ডা. মো. ফজলুল হক বীর মুক্তিযোদ্ধা (মেডিসিন-সার্জারী এন্ড অবস্টেট্রিক্স বিভাগ), সদস্য প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস (কৌলিতত্ত¡ ও উদ্ভিদ প্রজনন বিভাগ), প্রফেসর ড. ফাহিমা খানম (অর্থনীতি বিভাগ),  প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার (উদ্যানতত্ত¡¡ বিভাগ), প্রফেসর ড. শ্রীপতি শিকদার (ফসল শারীরতত্ত¡ ও পরিবেশ বিভাগ), ড. মো. রাশেদুল ইসলাম( সহকারী অধ্যাপক- জেনেটিক্স অ্যান্ড এনিমেল ব্রিডিং বিভাগ), ডা. মো. হায়দার আলী (সহকারী অধ্যাপক-প্যাথলজি এন্ড প্যারাসাইটোলজি বিভাগ), ডা. মো. মাহমুদুল হাসান (সহকারী অধ্যাপক-ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি বিভাগ),সাইফুল ইসলাম (সহকারী অধ্যাপক- একাউন্টিং বিভাগ) ও সৌরভ পাল চৌধুরী (সহকারী অধ্যাপক- ম্যানেজমেন্ট বিভাগ)।

বিডি প্রতিদিন/মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর