২২ জুলাই, ২০১৭ ২০:৫৬

গৌরনদী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

বরিশালের সরকারি গৌরনদী কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয়পক্ষের অন্তত ৭জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সম্প্রতি সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক ইশান ইসলাম আরিফ ও ছাত্রলীগ নেতা হাসিব গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে হাসিব  সমর্থকরা দুপুর ১২টার দিকে ক্যাম্পাসে হামলা চালিয়ে আরিফের সমর্থক সাকিবকে মারধর করে। এ খবর ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে আরিফ সমর্থকরা ক্যাম্পাসে গিয়ে পাল্টা হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ৭ নেতাকর্মী আহত হয়। 

সরকারি গৌরনদী কলেজ অধ্যক্ষ আব্দুর রাজ্জাক বলেন, ছাত্র সংসদের ক্রীড়া সম্পাদক ইশান ইসলাম আরিফ ও তার সমর্থকরা লাঠিসোটা নিয়ে বারান্দা দিয়ে ধর ধর চিৎকার করে দৌড়াচ্ছিল। এসময় তিনি শিক্ষকদের নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। পরে তারা লাঠিসোটা নিয়ে ধাওয়া দিয়ে কলেজ গেটের দিকে যায়। এরপর পুলিশকে বিষয়টি জানানো হয়।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে।

বিডি প্রতিদিন/২২ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর