২২ জুলাই, ২০১৭ ২২:২৬

'বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল'

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

'বিএনপি-জামায়াত দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল'

ফাইল ছবি

জামায়াত বিএনপি ২০০১ সালে ক্ষমতায় এসে বাংলাদেশ পাকিস্তান বানানোর চেষ্টা করেছিল। তারা এদেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল। বাংলা ভাই ও শাইখ আবদুর রহমানকে তারেক রহমান, এসপি মাসুদ ও মেয়র মিজানুর রহমান মিনুসহ জামায়াত বিএনপির নেতারা অর্থ দিয়ে সহায়তা করেছিল। বাংলা ভাই, শাইখ আবদুর রহমানকে কীভাবে সহায়তা করা হয়েছিল, তার স্বীকারোক্তিরমূলক জবানবন্দির রেকর্ড আমাদের কাছে আছে। আপনারা চাইলেই আমরা সেটা বাজারে ছেড়ে দিব। আজ সন্ধ্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য (এমপি) ফজলে হোসেন বাদশা।

এমপি বাদশা বলেন, খালেদা জিয়া ও তার দলের নেতারা নিজেই বাংলা ভাই তৈরি করে দাবি করেছিলেন- বাংলা ভাই মিডিয়ার তৈরি। তাদের এই মিথ্যা বক্তব্য এদেশের মানুষ গ্রহণ করেনি। করবেও না। ২০০৮ সালে মহাজোট সরকার ক্ষমতায় আসার পর দেশের যা উন্নয়ন হয়েছে, আপনারা বিএনপি জামায়াত তার চার ভাগের একভাগও করতে পারেনি। বাংলাদেশের মানুষ এখন আর  না খেয়ে থাকে না। খাদ্যে আমরা স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। আমরা নিজের টাকায় পদ্মা সেতু তৈরি করছি। বাংলাদেশ এখন অন্য দেশের সহায়তার ওপর নির্ভর করে না। আমরা এখন অন্য দেশের গোলাম নই।

ফজলে হোসের বাদশা আরো বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপিকে অংশ নিতে আমরা বারবার বলেছিলাম। কিন্তু তারা নির্বাচনে অংশ নিয়ে দেশে জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করে। বাসে ট্রেনে আগুন দিয়ে নিরীহ মানুষকে হত্যা করা শুরু করে। এসব ঘটনা বাংলাদেশের মানুষ কোনো দিন ভুলবে না। বাংলাদেশকে নিয়ে কোনো ষড়যন্ত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেনে নিবেন না। তিনি শক্ত হাতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবেন। শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ বা ১৮ দলের নেত্রী নন। তিনি বাংলাদেশের নেত্রী, তিনি জাতীয় নেত্রী।’

জনসভায় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন- ওয়ার্কাস পার্টির রাজশাহী জেলা সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, মহানগর ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদক মন্ডলির সদস্য এ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, এ্যাড. আবু সাইদ, আবদুর রাজ্জাক ও মতিহার থানা ওয়ার্কাস পাটির সভাপতি রমজান আলী প্রমুখ।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর