২৪ জুলাই, ২০১৭ ২১:২১

বেরোবির সাবেক ভিসির নিঃশর্ত মুক্তি দাবি

বেরোবি প্রতিনিধি

বেরোবির সাবেক ভিসির নিঃশর্ত মুক্তি দাবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সাবেক ভিসি প্রফেসর ড. মু. আব্দুল জলিল মিয়ার নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৯ বছরে যা কিছু অর্জিত হয়েছে তার সবই সাবেক ভিসি আব্দুল জলিল মিয়ার আমলে হয়েছে। কিন্তু তার সাফল্যময় কর্মকাণ্ডে একটি বিশেষ মহল তাদের স্বার্থ হাসিল করতে না পেরে ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রমূলকভাবে তার বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করেছে।
এসময় বক্তারা সাবেক ভিসি আব্দুল জলিল মিয়ার নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। 

মানববন্ধনে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. দিলশাদ ইসলাম মুকুল, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওবায়দুর রহমান ময়না, যুবলীগ নেতা আবু সুফিয়ান মুকুল, বাবুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস আলী, বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত কর্মকর্তা পরিষদের যুগ্ম-সম্পাদক আতিকুজ্জামান সুমন প্রমুখ।এছাড়া বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় আওয়ামী লীগ, রংপুরের বিভিন্ন স্তরের জনগণ মানববন্ধনে অংশ নেন।

বিডি প্রতিদিন/২৪ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর