২৬ জুলাই, ২০১৭ ২২:২৭

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি :

ডুয়েট শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)-এর শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক বিভাগের অধ্যাপক ড. রাজু আহমেদ এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. ওবায়দুর রহমান নির্বাচিত হয়েছেন।

বুধবার বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে শিক্ষক সমিতির ১১ সদস্য বিশিষ্ট কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ কমিটির অন্যান্য পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল কাদের, সহ যুগ্ম সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মাজহারুল আলম, সাংস্কৃতিক সম্পাদক পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. সুমন মিয়া, ক্রীড়া সম্পাদক পদে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক বিভাগের প্রভাষক তন্ময় কুমার পাল, মহিলা সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোছা. নাসরিন আখতার নির্বাচিত হন।

এছাড়া সদস্য পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী ও সহযোগী অধ্যাপক নাঈম মো. লুৎফুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবুল কাশেম ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. শিবলী আনোয়ার। নতুন এই কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. রাজু আহমেদ সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর