১৭ আগস্ট, ২০১৭ ০০:৫৪

রাবি ছাত্রলীগকে পাল্টা জবাব দিতে শিবিরের মিছিল

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবি ছাত্রলীগকে পাল্টা জবাব দিতে শিবিরের মিছিল

গত ৮ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলে ছাত্রলীগ কর্তৃক শিবির কর্মীদের মারধরের পাল্টা জবাব দিতে ও কেন্দ্র ঘোষিত দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঝটিকা মিছিল করেছে ছাত্র শিবিরের নেতা-কর্মীরা। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে থেকে শুরু করে ঢাকা-রাজশাহী মহাসড়কে দিয়ে কাজলা দিকে যেয়ে শেষ হয় মিছিলটি। তবে পুলিশ ও ছাত্রলীগ যাওয়ার আগেই তারা সবাই পালিয়ে যায় বলে দাবি ছাত্রলীগের। 

প্রায় দুই বছর পর আবারো প্রকাশ্য মিছিল করলো সংগঠনটির নেতা-কর্মীরা। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ করেই বিশ্ববিদ্যালয় মূল ফটকের সামনে শতাধিক নেতা-কর্মী উপস্থিত হয়ে স্লোগান দিতে দিতে কাজলার দিকে যেতে থাকে। পরে তারা পানির ট্যাংকির সামনে যেয়ে পুলিশের গাড়ি আসতে দেখেই সবাই পালিয়ে যায়। 

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, শিবির মিছিল করেছে আমরা শুনেছি। তবে এ ব্যাপারে আমরা স্পষ্ট না। কোথায় যেন নারায়ে তাকবীর স্লোগান দিছে, সঠিক করে কেউ বলতে পারছে না। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, 'হ্যাঁ, তারা মিছিল করেছে। তবে ক্যাম্পাসের বাহিরে করেছে। তাছাড়া আমাদের ও পুলিশের যাওয়ার আগেই তারা পালিয়ে যায়।'

বিডি-প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর