১৯ আগস্ট, ২০১৭ ২০:৪৮

রাবি ছাত্রলীগের ১৫ নেতাকে শিবিরের 'হুমকি'

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবি ছাত্রলীগের ১৫ নেতাকে শিবিরের 'হুমকি'

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের ১৫ নেতাকে সন্ত্রাসী দাবি করে টার্গেটে নিয়েছে ছাত্রশিবির। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘জাগ্রত বিবেক’ নামের শিবিরের একটি ফেসবুক আইডি থেকে নেতাদেরকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছাত্রলীগ নেতাদের দাবি- শিবির ক্যাডাররাই তাদেরকে হুমকি প্রদান করছে। তবে এটা নিয়ে রাবি ছাত্রলীগ মোটেই বিচলিত নয় বলে জানিয়েছেন সভাপতি গোলাম কিবরিয়া।

‘জাগ্রত বিবেক’ ফেসবুক আইডিতে গিয়ে দেখা যায়, গত শুক্রবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১৫ নেতার নামসহ ছবিযুক্ত করে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, ‘‘রাবির এই সন্ত্রাসীদের এড়িয়ে চলুন, বুদ্ধিমানের জন্য ইশারাই যথেষ্ট’’। স্ট্যাটাসটির শিরোনামে লেখা হয়েছে, হুশিয়ার! হুশিয়ার! হুশিয়ার!।

জানা যায়, ছাত্রলীগের ওই ১৫ নেতার মধ্যে আছেন- বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগেরসহ-সভাপতি সাদ্দাম হোসেন, মাহফুজ আল আমিন, শাদিদ মুনতাসির এলাহী, শাহিন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদককে এম সাদ্দাম হোসেন সজীব, সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমীদ তন্ময়, ইমরান খান নাহিদ, মেহেদী হাসান মিশু, আবির আহসান লাবন, চঞ্চল কুমার অর্ক, সাবরুন জামিল সুষ্ময়, দফতর সম্পাদক আবুল বাশার আহমেদ, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহিল গালিব, উপ-দফতর সম্পাদক আবদুল হক ও ছাত্রলীগের সদস্য নাজমুল হাসান প্রমুখ। 

ছাত্রলীগের সহসভাপতি সাদ্দাম হোসেন জানান, সোহরাওয়ার্দী হলের ওই ঘটনার আগে থেকেই তার এলাকায় শিবিরের নেতাকর্মীরা তাকে বিভিন্ন ইশারার মাধ্যমে হুমকি দেয়া শুরু করেছে। রাবি ছাত্রলীগ শিক্ষার্থী বান্ধব কাজ করে যাচ্ছে, তাই শিবির ছাড়া এই ধরণের হুমকি অন্য কেউ দেয়ার কথা নয়। 

তবে রাবি শাখা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক সাদিক বিল্লাহ বলছেন, তাদের সংগঠনের কেউ এ ধরণের স্ট্যাটাস দেয়নি।  

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, শিবির মোকাবেলা করার জন্য রাবি ছাত্রলীগ সব সময় প্রস্তুত। ছাত্রলীগের একজন নেতাকর্মীর গায়ে একটা ‘ফুলের টোকা’ পড়লে তাদের দশজনের ওপর আঘাত পড়বে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর