২২ আগস্ট, ২০১৭ ১৪:৪৮

জবিতে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

জবি প্রতিনিধি

জবিতে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

'জঙ্গিবাদ নিপাত যাক মানবতা মুক্তি পাক' এই স্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদসহ সকল অপতৎপরতার বিরুদ্ধে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদ। আজ মঙ্গলবার সকাল ১০টা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, জঙ্গিবাদ শুধু বাংলাদেশের সমস্যা নয়। এটি একটি বৈশ্বিক সমস্যা। শুধু আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে এটি সম্পূর্ণরূপে নির্মূল করা যাবে না। এর জন্য চাই পারিবারিক ও সামাজিক সচেতনতা। পরিবার থেকে যদি সচেতন করে গড়ে তোলা না হয় তাহলে এটি নির্মূল করা কঠিন হয়ে পড়বে। বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমেও জঙ্গিবিরোধী প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এসময় আরও বক্তব্য দেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান এবং কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা শেখ জয়নুল আবেদিন রাসেল।

মানববন্ধনে কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদের সভাপতি আলী হাছান ও কুমিল্লা জেলা ছাত্র কল্যাণের নেতৃবৃন্দ ও বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/২২ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর