২৪ আগস্ট, ২০১৭ ১৪:১৯

গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তীর লোগা উন্মোচন

প্রেস বিজ্ঞপ্তি

গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তীর লোগা উন্মোচন

আগামী বছরের ৫ জানুয়ারি গাজীপুর ক্যান্টনমেন্ট বোর্ড উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও ৩য় পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে সুবর্ণজয়ন্তীর লোগো উন্মোচন করেন বিগ্রেডিয়ার জেনারেল আবুহেনা মোহাম্মদ সদরুল আলম এবং বিগ্রেডিয়ার জেনারেল ওমর ফারুক(চেয়ারম্যান বিদ্যালয় পরিচালনা পরিষদ)।

এসময় আরও উপস্থিত ছিলেন সুবর্ণজয়ন্তী ও ৩য় পূনর্মিলনী ২০১৮'র সদস্য সচিব আতিকুর রহমান মিঠুসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

লোগো উন্মোচন শেষে প্রধান অতিথি, আহ্বায়ক বিগ্রেডিয়ার জেনারেল আবুহেনা মোহাম্মদ সদরুল আমিন বিদ্যালয়ের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-শিক্ষিকাকে এই মিলনমেলার আনন্দ উৎসবে অংশগ্রহণের জন্য অনুরোধ জানান।
 
কমিটির সদস্য সচিব আতিকুর রহমান মিঠু বলেন, দেশের স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন অনেক ছাত্র বর্তমানে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে সুনামে সাথে কাজ করছেন। যা বিদ্যালয়ের সুনাম শতগুণ বাড়িয়ে দিয়েছে। দেশের শিক্ষাক্ষেত্রে অবদান রাখা এ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী জাঁকজমকপূর্ণ অণুষ্ঠানের মধ্য দিয়ে পালন করার উদ্যোগ নেয়া হয়েছে। আশা করছি ৫ জানুয়ারি দেশ বিদেশে অবস্থান করা হাজারো ছাত্র/ছাত্রী সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণ করবে।

বিডি-প্রতিদিন/২৪ আগস্ট, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর