১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৫:২৩

জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার

অনলাইন ডেস্ক

জবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদ) বিবিএ প্রথম বর্ষের ১ম সেমিস্টারের ভর্তি পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হবে। জবিসহ একযোগে ছয়টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদ) বিবিএ ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি পরীক্ষা শুক্রবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ একযোগে ছয়টি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

এবার ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভ‍ুক্ত) ৪৬০টি আসনের বিপরীতে ১৩ হাজার ৫৬ জন অর্থাৎ প্রতি আসনের বিপরীতে প্রায় ২৮ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ সম্মান শ্রেণির ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এবার ‘ই’ ইউনিটের ১৫০টি (সংগীত বিভাগ-৪০টি, চারুকলা বিভাগ-৪০টি, নাট্যকলা বিভাগ-৪০টি এবং ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগ-৩০টি) আসনের বিপরীতে ২ হাজার ৬৩৬ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছে।

ভর্তি পরীক্ষার আসনবিন্যাসসহ ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (http://admission.jnu.ac.bd অথবা http://admissionjnu.info)-এ পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/১৪ সেপ্টেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর