১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:২৩

রড দিয়ে শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ চবি ছাত্রলীগের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

রড দিয়ে শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ চবি ছাত্রলীগের বিরুদ্ধে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা রড দিয়ে কিংশুক পার্থ নামে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের এক শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিএফসির নেতাকর্মীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। যারা ক্যাম্পাসে নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী অনুসারী হিসেবে পরিচিত।

আজ দুপুরে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল এ এফ রহমানের ক্যান্টিনে এ ঘটনা ঘটে। এসময় পার্থ মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে ভর্তি করা হয় বলে জানান পার্থের সহপাঠী যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাহিম হাসান।
তিনি বলেন, পার্থ দুপুরে ভাত খেতে ক্যান্টিনে যায়। এসময় সিএফসির কয়েকজন ছাত্রলীগ কর্মীর সঙ্গে পার্থের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রড দিয়ে ওই ছাত্রলীগ কর্মীরা পার্থের মাথায় আঘাত করে। মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে তাকে চবি মেডিকেলে নিয়ে যাওয়া হয়।
চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান বলেন, ছাত্রলীগের কয়েকজন কর্মী এক শিক্ষার্থীকে মারধর করেছে। আমরা মারধর করা ওইসব শিক্ষার্থীকে খুঁজছি। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো.আলী আজগর চৌধুরী বলেন, পার্থ নামে এক শিক্ষার্থীকে মারধর করেছে বলে শুনেছি। বিষয়টি দেখার জন্য পুলিশ পাঠিয়েছেন বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর