১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৩৯

সড়ক দুর্ঘটনায় জবির শিক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় জবির শিক্ষার্থী নিহত

সড়ক দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী নাইম খান নিহত হয়েছেন। আজ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁর মদনপুর এলাকায় সিএনজি অটোরিকশার সঙ্গে কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে তিনি নিহত হয়।

জানা গেছে, নাইম সকালে বিশ্ববিদ্যালয়ের বাসে ওঠার জন্য সোনারগাঁ উপজেলার জামপুরের নিজ বাড়ি থেকে সিএনজি অটোরিকশায় সোনারগাঁ শহরে আসছিলেন। সিএনজি অটোরিকশা সোনারগাঁর মদনপুর এলাকায় পৌছালে সামনে থেকে একটি কাভার্ড ভ্যান এবং পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে সিএনজি অটোরিকশায় থাকা এই শিক্ষার্থীসহ চার যাত্রী মারা যান। নাইম খান ছাড়া বাকিদের পরিচয় এখনো জানা যায়নি। অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নাইম খানের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেছে।
এ বিষয়ে জবির সহকারী প্রক্টর শামছুল কবির জানান, বিশ্ববিদ্যালয়ের নবম ব্যাচের শিক্ষার্থী নাইম সকালে ক্যাম্পাসে আসার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছে। বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষক ও শিক্ষার্থীদের একটি দল তার বাসায় গেছে। আমরা তার মৃত্যুতে শোকাহত।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর