২৫ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৭

রাবিতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

রাবি প্রতিবেদক

রাবিতে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

পরিবেশের ভারসাম্য রক্ষায় ও রাজশাহী বিশ্ববিদ্যায়ের (রাবি) প্রাকৃতিক সৌন্দর্য বর্ধনে দুই শতাধিক বৃক্ষ রোপন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

সোমবার বেলা ১২ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত ক্যাম্পাসের বিভিন্ন স্থানে এ বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেন তারা। ছাত্রলীগের রাবি সাখার সভাপতি গোলাম কিবরিয় ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. লুৎফর রহমানের উপস্থিতিতে এ বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শুধু একটি ছাত্রবান্ধব সংগঠনই না। সেই সাথে আমরা যে সমাজ ও পরিবেশে বসবাস করি তার প্রতিও আমাদের কিছু দায়বদ্ধতা আছে। তাই সেই দায়বদ্ধতা থেকেই রাজশাহী  বিশ্ববিদ্যালয়ে পরিবেশের ভারসাম্য ও সৌন্দর্য ধরে রাখতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পাশাপাশি রাবি শাখা ছাত্রলীগ এ কর্মসূচি পালন  করেছে।

এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি সাদ্দাম হোসেন, জাকিরুল ইসলাম জ্যাক, হাবিবুল্লাহ নিক্সন, যুগ্মসাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অর্ক, ইমরান খান নাহিদ, মেহেদী হাসান মিশু, দফতর সম্পাদক আবুল বাশার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহীল গালিব, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রুবেল, সহসম্পাদক আবদুল্লাহীল কাফীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।


বিডি-প্রতিদিন/ ২৫ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর