১৮ অক্টোবর, ২০১৭ ১৫:৩১

জবির 'ডি' ইউনিটের পরীক্ষা ২০ অক্টোবর

অনলাইন ডেস্ক

জবির 'ডি' ইউনিটের পরীক্ষা ২০ অক্টোবর

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের 'ডি' ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ২০ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হবে। একযোগে ১২টি পরীক্ষা কেন্দ্রে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত এ পরীক্ষা নেওয়া হবে।

এবার 'ডি' ইউনিটের (শাখা পরিবর্তন) ৫৮০টি আসনের বিপরীতে ২৮,৭৪৩ জন অর্থাৎ প্রতি আসনের বিপরীতে প্রায় ৫০ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন।

আসন বিন্যাস:
৪০০০০১ থেকে ৪২৯০১৫ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে, ৪০৭৪৫৯ থেকে ৪০৮৫৫৮ পর্যন্ত ঢাকা গভ. মুসলিম হাই স্কুলে (লক্ষীবাজার), ৪০৮৫৫৯ থেকে ৪০৯৫৭৫ পর্যন্ত বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (বাংলাবাজার), ৪০৯৫৭৬ থেকে ৪১০৭৭৫ পর্যন্ত ঢাকা কলেজিয়েট স্কুলে (সদরঘাট), ৪১০৭৭৬ থেকে ৪১২৭৩৪ পর্যন্ত গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুল (নিউমার্কেট), ৪১২৭৩৫ থেকে ৪১৪৮৩৪ পর্যন্ত শেখ বোরহানুদ্দিন পোস্ট গ্রাজুয়েট কলেজে (নাজিমুদ্দিন রোড), ৪১৪৮৩৫ থেকে ৪১৬৪৩৪ পর্যন্ত উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে (ফুলার রোড, ঢাকা বিশ্ববিদ্যালয়), ৪১৬৪৩৫ থেকে ৪১৮১৩৪ পর্যন্ত ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজে (বুয়েট ক্যাম্পাস), ৪১৮১৩৫ থেকে ৪১৯৮৩৪ পর্যন্ত ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (আই.ই.আর, ঢাকা বিশ্ববিদ্যালয়), ৪১৯৮৩৫ থেকে ৪২৩১৩৪ পর্যন্ত উইলস্ লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে (কাকরাইল), ৪২৩১৩৫ থেকে ৪২৫৩৩৪ পর্যন্ত আইডিয়াল কলেজে (৬৫, সেন্ট্রাল রোড, ধানমন্ডি), ৪২৫৩৩৫ থেকে ৪২৮৭৩৪ পর্যন্ত বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজে (বকশীবাজার) অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, পরীক্ষার্থীকে প্রিন্টকৃত প্রবেশপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে। ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার আসন বিন্যাসসহ ভর্তি সংশ্লিষ্ট বিস্তারিত তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (http://admission.jnu.ac.bd ) অথবা http://admissionjnu.info -এ পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর