শিরোনাম
১৮ অক্টোবর, ২০১৭ ২২:৪৫

ধানমন্ডি ৩২ এ ফুল দিয়ে জবি ছাত্রলীগের পথচলা শুরু

জবি প্রতিনিধি:

ধানমন্ডি ৩২ এ ফুল দিয়ে জবি ছাত্রলীগের পথচলা শুরু

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও শেখ রাসেলের জন্মদিনের নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে জবি ছাত্রলীগের নতুন কমিটি যাত্রা শুরু করেছে।
বুধবার সকাল ৯টায় জবি ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের নেতৃত্বে ধানমন্ডি-৩২ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। তার আগে সকাল ৮টায় বনানী কবরস্থানে শেখ রাসেলের কবর জিয়ারত করেন। ধানমন্ডি ফুল দিয়ে কমিটির নেতারা ক্যাম্পাসে প্রবেশ করলে সর্বস্তরের নেতা-কর্মীরা নতুন নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন।

পরে বেলা ২ টার দিকে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর জন্মদিবস উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো:সেলিম ভুঁইয়া।
পরবর্তী কর্মসূচি হিসাবে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে ২০০ জন গরিব ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন। এছাড়া ছাত্রলীগের নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, ট্রেজারার অধ্যাপক মো:সেলিম ভুঁইয়া, সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করে।
ক্যাম্পাসে দীর্ঘ ৫ বছর পরে নতুন কমিটি হওয়ায় উজ্জিবিত জবি ছাত্রলীগ এর নেতা-কর্মীরা। সকাল থেকে ক্যাম্পাস মুখরিত ছিল ছাত্রলীগের নেতা-কর্মীদের পদচারনায়। ক্যাম্পাসে দফায় দফায় আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।
এ সময় ছাত্রলীগে নব গঠিত কমিটির নেতারা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী সকলকে সাথে নিয়ে সামনের দিনে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন। শিক্ষার্থীদের সমস্যা সমাধান ও বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ একটি আদর্শ সংগঠনে রূপ দেয়ার প্রতিশ্রতি দিয়েছে তারা। এসময় তারা সকলের সহযোগিতা কামনা করেন।  

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর