শিরোনাম
২২ অক্টোবর, ২০১৭ ১৬:০৪

ইবির চতুর্থ সমাবর্তনের নিবন্ধন শুরু

ইবি প্রতিনিধি

ইবির চতুর্থ সমাবর্তনের নিবন্ধন শুরু

ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ সমাবর্তনের নিবন্ধন আজ রবিবার থেকে শুরু হয়েছে। চলবে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ২০১৮ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তন অনুষ্ঠিত হবে। এ সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের স্নাতক ১৯৯৬-৯৭ থেকে ২০১১-১২ শিক্ষাবর্ষ পর্যন্ত এবং স্নাতকোত্তর ১৯৯৮-৯৯ থেকে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা শুধুমাত্র নিবন্ধন করতে পারবেন। 

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ২৩৬তম সিন্ডিকেট সভা পর্যন্ত অনুমোদিত এমফিল এবং পিএইচডি ডিগ্রি প্রাপ্তরাও নিবন্ধন করতে পারবে বলে জানান ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। 

একটি সনদের জন্য তিন হাজার টাকা, দু'টি সনদের জন্য তিন হাজার ৫০০ টাকা এবং দুইয়ের অধিক সনদের জন্য চার হাজার টাকা পরিশোধ করতে হবে। নিবন্ধন ফি অগ্রণী ব্যাংক লিমিটেড, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং (রকেট), শিওরক্যাশ ও মাইক্যাশের মাধ্যমে জমা দেওয়া যাবে। 

সমাবর্তন সংক্রান্ত যে কোন বিষয়ে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.iu.ac.bd/convocation)  থেকে জানা যাবে।

বিডি-প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর