২১ নভেম্বর, ২০১৭ ১৪:০৬

জবির ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

জবি প্রতিনিধি:

জবির ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ২০১৭-১৮ সেশনের ১ম বর্ষের ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদ) মাধ্যমে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে আজ।
বিশ্ববিদ্যালয় রেজিস্টার দপ্তর সুত্রে জানা যায়, আজ ২১ নভেম্বর থেকে ২৬ নভেম্বর ‘সি’ (ব্যবসায় শিক্ষা অনুষদ) ইউনিটের। ২৬ নভেম্বর থেকে ২৯ নভেম্বর ‘এ’ (বিজ্ঞান অনুষদ), ‘বি’ (কলা অনুষদ) ও ‘ই’( কলা অনুষদভুক্ত ) ইউনিটের। ১০ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর ‘ডি’ (সামাজিক বিজ্ঞান অনুষদ) ইউনিটের ১ম মেধা তালিকার ভর্তি কার্যক্রম শুরু হবে।
আসন খালি থাকা সাপেক্ষে আগামী ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর ‘সি’ (ব্যবসায় শিক্ষা অনুষদ) ইউনিটের, ৩ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর ‘এ’ (বিজ্ঞান অনুষদ), ‘বি’ (কলা অনুষদ) ও ‘ই’(কলা অনুষদভুক্ত) ইউনিটের এবং ১৭ ডিসেম্বর থেকে ১৯ ডিসেম্বর ‘ডি’ (সামাজিক বিজ্ঞান অনুষদ) ইউনিটের ২য় মেধা তালিকার ভর্তি শুরু হবে।
এছাড়া ১৭ ডিসেম্বর ‘সি’ (ব্যবসায় শিক্ষা অনুষদ ) ইউনিটের, ১৫ ডিসেম্বর ‘এ’ (বিজ্ঞান অনুষদ), ‘বি’ (কলা অনুষদ) ও ‘ই’(কলা অনুষদভুক্ত) ইউনিটের এবং ২৭ ডিসেম্বর ‘ডি’ (সামাজিক বিজ্ঞান অনুষদ) ইউনিটের কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।
ভর্তির মনোয়ন প্রাপ্ত শিক্ষার্থীদের শিউর ক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নিধারিত তারিখের মধ্যে টাকা জমা দিতে হবে। উল্লেখ্য, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ ১ম বর্ষের ১ম সেমিস্টারের ক্লাস আগামী ২০১৮ সালের ১ জানুয়ারি তারিখ থেকে শুরু হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর