২১ নভেম্বর, ২০১৭ ১৬:০৫

রাবির সাংবাদিকতা বিভাগে সান্ধ্যকালীন মাস্টার্স কোর্সের ভর্তি প্রক্রিয়া শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি


রাবির সাংবাদিকতা বিভাগে সান্ধ্যকালীন মাস্টার্স কোর্সের ভর্তি প্রক্রিয়া শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে দুই বছর মেয়াদী সান্ধ্যকালীন মাস্টার্স কোর্স-এর ৯ম ব্যাচের (জানুয়ারি ২০১৮) ভর্তি প্রক্রিয়া আগামীকাল  বুধবার থেকে শুরু হচ্ছে। দেশ-বিদেশের যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক (সম্মান অথবা পাস) ডিগ্রিপ্রাপ্তরা এই কোর্সে ভর্তির জন্য আবেদন করতে পারবেন। 

মঙ্গলবার বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহাবুবুর রহমান প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২২ নভেম্বর থেকে ২৬ ডিসেম্বরে মধ্যে আবেদনপত্র সংগ্রহ করে জমা দেয়া যাবে। ব্যাচটির ক্লাস শুরু হবে আগামী ২৭ জানুয়ারি। বিভাগের অফিস থেকে সকাল ৯টা থেকে বিকেল পাঁচটার মধ্যে ৫০০ টাকার বিনিময়ে আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে। দুই বছর মেয়াদী এই কোর্সে আসন সংখ্যা ৫০টি। চার কিস্তিতে মোট এক লাখ টাকা কোর্স ফি প্রদান করতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে বিভাগে যোগাযোগ করা যেতে পারে (ফোন. ০৭২১-৭৬১১১৩ অথবা ০১৭১৬৫৫২৩৯৬, ০১৭১৬৭৮৯৭৮৩)। 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে চলমান সান্ধ্যকালীন মাস্টার্স কোর্সে অংশগ্রহণকারীরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ডিগ্রির সার্টিফিকেট অর্জনসহ বিভিন্ন মিডিয়া-হাউজে হাতে-কলমে প্রশিক্ষণের সুযোগ পাবেন, যা পরবর্তী সময়ে তাদের পেশাগত কাজে সহায়ক হবে। 

উল্লেখ্য, ইতোমধ্যে চলমান সান্ধ্যকালীন মাস্টার্স কোর্সে ডিগ্রি অর্জনকারীরা দেশের জাতীয় ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ায় সুনামের সঙ্গে কাজ করছেন।

বিডি-প্রতিদিন/২১ নভেম্বর, ২০১৭/মাহবুব
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর