২৩ নভেম্বর, ২০১৭ ১৬:৩৪

নোবিপ্রবিতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

নোবিপ্রবিতে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন
নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি)  শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা। এতে নিরাপদ সড়ক চাই (নিসচা) নোয়খালী জেলা শাখার সদস্যবৃন্দ ও এলাকাবাসীও অংশ নেন। অংশগ্রহণকারীরা 'পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়' স্লোগান সম্বলিত ফেস্টুন প্রদর্শন করেন।
 
সড়ক দুর্ঘটনায় নিহত নোবিপ্রবির ফার্মেসি বিভাগের মেধাবী শিক্ষার্থী ফৌজিয়া মোসলেম সিলভির স্মরণে বৃহস্পতিবার দুপরে এ মানববন্ধনের আয়োজন করা হয়।  
 
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান 'নিরাপদ সড়কের দাবিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সাংসদ এবং নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের সদস্য একরামুল করিম চৌধুরিসহ স্থানীয় প্রশাসনকে এগিয়ে আসার' আহ্বান জানান।
 
এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয়ের পাঁচ হাজার শিক্ষার্থী এবং শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের যাতায়াত সড়কের প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়নের আহ্বান জানান। 
 
মানববন্ধনে নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, আইআইএস ইনস্টিটিউটের পরিচালক ড. মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, ফার্মেসি বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. মোহাম্মদ সেলিম হোসেন, প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান, নিসচা’র জেলা সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক, সাধারণ সম্পাদক অধ্যাপক নিজাম উদ্দিন এবং নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 
 
গত ১৯ নভেম্বর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী ফৌজিয়া মোসলেম সিলভি (২১) সড়ক দুর্ঘটনায় মারা যান। মেধাবী সিলভি ফার্মেসি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ৮ম ব্যাচের ছাত্রী ছিলেন। স্নাতকে তিনি বিভাগের মধ্যে প্রথম হয়েছিলেন। তার বাড়ি সদর উপজেলার পশ্চিম শাহপুরে।
 
বিডি প্রতিদিন/২৩ নভেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর