৮ ডিসেম্বর, ২০১৭ ১৬:২৯

রুয়েটে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রুয়েটে দুই দিনব্যাপী জব ফেয়ার শুরু

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ক্যারিয়ার ফোরামের আয়োজনে তৃতীয়বারের মতো জব ফেয়ার শুরু হয়েছে। শুক্রবার সকালে রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল আলম বেগ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এবং পায়রা উড়িয়ে জব ফেয়ারের উদ্বোধন করেন।

উপাচার্য এসময় রুয়েটে অধ্যায়ন শেষ করা দক্ষ শিক্ষার্থীদের নিয়োগ দিতে চাকরিদাতা প্রতিষ্ঠানগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান।

রুয়েটের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমান চাকরির বাজার সম্পর্কে ধারণা পেতে এবং বিভিন্ন কোম্পানিতে সরাসরি রিক্রুটমেন্টের জন্য তৃতীয়বারের মতো জব ফেয়ারের আয়োজন করেছে রুয়েট ক্যারিয়ার ফোরাম। দুই দিনব্যাপী এই জব ফেয়ার থেকে বেশ কিছু ইঞ্জিনিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন বলে আশা করছেন রুয়েট ক্যারিয়ার ফোরামের সভাপতি ফজলে হোসেন মোয়ানমেন।

এবারের জব ফেয়ারে সিভি অ্যাসেসমেন্ট, ক্যাম্পাস রিক্রুটমেন্ট, এইচআর সামিট, কর্পোরেট টক এবং আইডিয়া কনটেস্ট অনুষ্ঠিত হবে। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, জব ফেয়ারে প্রাণ আরএফএল, রানার গ্রুপ, কাজী আইটি, রাজ আইটি, লিরা গ্রুপ, আল-আসকা গ্রুপ ও রকমারি.কম সহ মোট ১৪টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এবারের জব ফেয়ারে স্পন্সর হিসেবে রয়েছে বিজলি কেবলস্ এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে গুডলাক স্টেশনারী। 

বিডি প্রতিদিন/০৮ ডিসেম্বর ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর