১০ ডিসেম্বর, ২০১৭ ১৭:৫৩

রাবিতে মোটরসাইকেলের ধাক্কায় শিক্ষার্থী আহত

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবিতে মোটরসাইকেলের ধাক্কায় শিক্ষার্থী আহত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মোটরসাইকেলের ধাক্কায় রাজশাহী কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহত শিশির রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় বাইক ও আরোহী মাহমুদুল হাসানকে আটক করেছে মতিহার থানা পুলিশ। মাহমুদুল স্থানীয় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে দুই যুবক ক্যাম্পাসের দ্বিতীয় বিজ্ঞান ভবনের সামনের সড়ক দিয়ে দ্রত গতিতে মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন। এসময় শিশির ও তার দুই বান্ধবী রাস্তা পার হওয়ার সময় বাইকের ধাক্কায় শিশির ও বাইকের চালক সেনা রাস্তার উপরেই পড়ে গেলে শিশির মাথায় আঘাত পান। এতে তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে ওই যুবকের দুুই বান্ধবী আহতদের রামেক হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ গিয়ে বাইক ও পিছনে বসে থাকা আরেক আরোহী মাহমুদুল হাসান থানায় নিয়ে যায়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, ‘আমি রাজশাহীর বাইরে আছি। বিষয়টি শোনার পর আমি তাৎক্ষণিক পুলিশকে জানিয়েছি।’ 

এ বিষয়ে নগরের মতিহার থানার ডিউটি অফিসার (এএসআই) খাতামুন আম্বিয়া বলেন, ‘মাহমুদুলকে থানায় আনা হয়েছে। তার জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ 


বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর