১১ ডিসেম্বর, ২০১৭ ১৯:১৬
ইবির সহায়ক কর্মচারী সমিতির নির্বাচন

সভাপতি উকিল, সম্পাদক সফিউল

ইবি প্রতিনিধি:

সভাপতি উকিল, সম্পাদক সফিউল

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহায়ক কর্মচারী সমিতির নির্বাচন ২০১৮-১৯ সম্পন্ন হয়েছে।
নির্বাচনে সভাপতি হিসেবে ছাত্র-শিক্ষর্থী সাংস্কৃতি কেন্দ্র (টিএসসিসি) এর কর্মচারী উকিল উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে অর্থ ও হিসাব বিভাগের শফিউল ইসলাম খান নির্বাচিত হয়েছেন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা ক্লাবে (মমতাজ ভবন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রিবতিহীনভাকে ভোট গ্রহন চলে। নির্র্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অর্থ ও হিসাব শাখার উপ-হিসাব পরিচালক মো: আব্দুল মান্নান।

নির্বাচন কমিশন সূত্রে জানা, মোট ১৩টি পদের বিপরীতে ২৬ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে মোট ২৭৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে ২৫ জনের ভোট বাতিল করা হয়েছে। ভোটগ্রহণ শেষে টানা ৪ ঘন্টা ভোট গণনা চলে।

পরে প্রধান নির্বাচন কমিশনার মো: আব্দুল মান্নান ফল ঘোষণা করেন। ফলাফলে ১৩টি পদের মধ্যে উকিল উদ্দিন ১৪৪ ভোট পেয়ে এবং সাধারণ সম্পাদক পদে শফিউল ইসলাম ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি পদে মো: বাদল, সহ-সাধারণ সম্পাদক মো: হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মশিউর রহমান টোকন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বেলাল হোসেন, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক লাভলী খাতুন এবং নির্বাহী সদস্য মো: রাহাত খান, আফতাব উদ্দিন শেখ ও জাহাঙ্গীর আলম অনি।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর