১৩ ডিসেম্বর, ২০১৭ ১৬:০৩

রাবিতে রিকশা-প্রাইভেটকার সংঘর্ষে গুরুতর আহত ২

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাবিতে রিকশা-প্রাইভেটকার সংঘর্ষে গুরুতর আহত ২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ দু’জন গুরুতর আহত হয়েছে। আজ বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে ভিসির বাস ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

আহত ভর্তিচ্ছু শিক্ষার্থী নুরুন্নাহার (২০) ও রিকশা চালক বাচ্চু মিয়া (৪৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন আছেন। দুর্ঘটনাকবলিত গাড়ির মালিক আব্দুল মালেক ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের উপ-রেজিস্ট্রার। 

প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকাল ৯টার দিকে আহত ভর্তি ভর্তিচ্ছু শিক্ষার্থী নুরুন্নাহার একটি রিকশা যোগে ডিনস কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। এসময় অপরদিক থেকে দ্রুত বেগে আসা একটি প্রাইভেটকার সজোড়ে রিকশাকে ধাক্কা দিলে রিকশার একটি চাকা ভেঙ্গে ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ রিকশা চালক মাটিতে পড়ে গুরুতর আহত হন। ভর্তিচ্ছু শিক্ষার্থী ও রিকশা চালক হাত ও মাথায় গুরুতর আঘাত পান। এ এসময় তাদেরকে দ্রুত রামেক হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হলে প্রায় ১ ঘন্টা অচেতন অবস্থায় থাকার পর স্বাভাবিক হন। আহত শিক্ষার্থী গাইবান্দার গোবিন্দগঞ্জের আনিছুর রহমানের মেয়ে নুরুন্নাহার। তিনি কলা অনুষদের (এ ইউনিট) সাক্ষাৎকার দেয়ার উদ্দেশ্যে রিকশায় করে আসছিলেন। আহত অপরজন রিকশা চালক রাজশাহীর চক কাপাসিয়ার মোশারফ হোসেনের ছেলে বাচ্ছু মিয়া (৪৫)। 

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, প্রাইভেটকার আটক করে মতিহার থানায় রাখা হয়েছে। আহত দু’জনেই রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর