Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৮ ২২:৩২ অনলাইন ভার্সন
বেরোবিতে গাজী-তাবিউরের নেতৃত্বে প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেল
সৌম্য সরকার, বেরোবি:
বেরোবিতে গাজী-তাবিউরের নেতৃত্বে প্রগতিশীল শিক্ষক সমাজের প্যানেল

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের শিক্ষক সমিতি নির্বাচন-২০১৮ উপলক্ষে প্রার্থী প্যানেল চূড়ান্ত করেছে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী শিক্ষকদের সংগঠন ‘মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজ’।

আগামী ১৬ জানুয়ারি ২০১৮ তারিখে অনুষ্ঠিতব্য সমিতির ৬ষ্ঠ নির্বাচনকে সামনে রেখে বৃহষ্পতিবার নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী প্যানেল চূড়ান্ত করা হয় সংগঠনের পক্ষ থেকে।
শুক্রবার দুপুরে নির্বাচনী ইশতেহার দেয়াসহ আনুষ্ঠানিক প্রচারণা শুরু করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।
পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রিয় ক্যাফেটেরিয়ার পরিচালক অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন।
প্যানেলের অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন সহ-সভাপতি ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আলী রায়হান সরকার, কোষাধ্যক্ষ ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নুর আলম সিদ্দিক, যুগ্ম-সম্পাদক ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক, সহকারী প্রক্টর আতিউর রহমান। এছাড়াও ১০টি সদস্য পদে এই পদে প্রতিদ্বন্দ্বিতাকারী শিক্ষকবৃন্দ হলেন- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজিজুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও ই-লার্নিং সেন্টারের পরিচালক (চলতি দায়িত্ব) ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম রিপন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক বিপুল হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক সাখাওয়াত হোসেন, কলা অনুষদ-এর ডিন ও বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow