শিরোনাম
১৭ জানুয়ারি, ২০১৮ ১৮:১৭

রাঙামাটি বিশ্ববিদ্যালয়ের ভিসিকে পুনঃনিয়োগ না দেয়ার দাবিতে গণস্বাক্ষর

ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটি:

রাঙামাটি বিশ্ববিদ্যালয়ের ভিসিকে পুনঃনিয়োগ না দেয়ার দাবিতে গণস্বাক্ষর

ফাইল ছবি

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমাকে পুনঃনিয়োগ না দেয়ার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচী পালিত হয়েছে। 

বুধবার সকালে শহরের জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে রাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন সংগ্রামের পরিষদের উদ্যোগে আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচীতে স্থানীয় নারী-পুরুষ ও শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেন।

এসময় রাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন সংগ্রামের পরিষদের আহবায়ক জাহাঙ্গীর আলম মুন্না, যুগ্ম-আহবায়ক কাজী জালোয়া, সদস্য সচিব আবদুল্লাহ আল-মামুনসহ পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি মেডিকেল কলেজ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন সংগ্রামের পরিষদের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম মুন্না জানান, ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমার পুনঃনিয়োগ না দেয়ার দাবিতে ধারাবাহিক কর্মসূচী হিসেবে এই গণস্বাক্ষর কর্মসূচীর আয়োজন করা হয়েছে। এছাড়া ভিসি অপসারণের জন্য বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদ দীর্ঘ দিন ধরে আন্দোলন সংগ্রাম করে আসছে। ভিসির দুর্নীতির কারণে হাজার হাজার শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছে। তার জন্য রাঙামাটিবাসী মানববন্ধন, সংবাদ সম্মেলন, গণস্বাক্ষরসহ প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিও দিয়েছেন। 

উল্লেখ্য, গত ১০ ডিসেম্বর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমাকে পুনঃনিয়োগ না দেয়ার দাবিতে হরতালসহ ধারাবাহিক কর্মসূচী দেওয়ার ঘোষনা দিয়েছিল বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন পরিষদের নেতারা।

বিডিপ্রতিদিন/ ১৭ জানুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর