২০ জানুয়ারি, ২০১৮ ১৬:০৮

ফোরাম গঠনের উদ্দেশে গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচের মতবিনিময় সভা

অনলাইন প্রতিবেদক

ফোরাম গঠনের উদ্দেশে গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচের মতবিনিময় সভা

“বন্ধু তোমার হাত বাড়াও। প্রাণের শক্তিতে উদ্ভাসিত হই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচ একটি পরিকল্পিত ফোরাম বা ক্লাব গঠনের জন্য দীর্ঘদিন বহু আলোচনা করে আসছে। সেই উদ্দেশে আগামী ২৬ জানুয়ারি বিকালে রাজধানীর বনানীতে এই ব্যাচের সকলের সম্মতিতে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।  

গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচ ২০১৭ সালে বিভিন্ন সময় কিছু উল্লেখযোগ্য সভা ও ইফতার পার্টি সুষ্ঠ ও সফলভাবে সম্পন্ন করেছে। বিশেষ করে এই ব্যাচের মুজাহিদ, ইমরান, রিচার্ড, আশরাফ, সোহাগ, লেলিন, খালিদ, উপল, তৌফিক, ফয়েজ, রানা, রিন্টু, সজল এই বন্ধুদের সবার শতস্ফূর্ত সহযোগিতা এবং পরামর্শের সুবাদে সভাগুলো সুষ্ঠুভাবে করা সম্ভব হয়েছে। 

যাদের উপস্থিতি সবসময় ফোরামের ভবিষ্যতের কর্মউদ্দীপনা যোগায় তাদের প্রতি গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচ আন্তরিকভাবে কৃতজ্ঞ। সেই সিঙ্গে আরও কৃতজ্ঞ তাদের প্রতি যারা কর্মব্যস্ত দেশে বা দেশের বাইরে থেকেও ফোনে বা মেসেঞ্জারে সবসময় উৎসাহ দিয়ে আসছে। 

গ্রেগোরীয়ান ৯৬ ব্যাচ সকলের মতামতের ভিত্তিতে কাজ করতে বদ্ধ পরিকর। কোন ব্যবসায়িক বা রাজনৈতিক কর্মকান্ড এই ব্যাচের উদ্দেশ্য নয়। এই ব্যাচের সকলেই বাল্যবন্ধু এবং সবাই সমাজে প্রতিষ্ঠিত। শৈশবের আনন্দ স্মৃতি নিয়ে বাকী জীবন সকলে একসাথে কাটানোই এই ব্যাচের একমাত্র লক্ষ্য এবং উদ্দেশ্য।


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর