২০ জানুয়ারি, ২০১৮ ১৬:১৬

উচ্চশিক্ষার মানোন্নয়নে খুবিতে পিয়ার রিভিউ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

উচ্চশিক্ষার মানোন্নয়নে খুবিতে পিয়ার রিভিউ

ফাইল ছবি

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের উদ্যোগে উচ্চশিক্ষার মানোন্নয়নে পিয়ার রিভিউ কার্যক্রম শুরু হয়েছে। 

শনিবার খুবির গণিত ও ফার্মেসি ডিসিপ্লিনের মূল্যায়নে শ্রীলংকার কেলানিয়া বিশ্ববিদ্যালয়ের সিনিয়র প্রফেসর সুদাত আর ডি কালিঙ্গামুডালির এবং ভারতের নইদা এনটিপিসি স্কুল অব বিজিনেসের প্রফেসর ড. উষা চান্দের নেতৃত্বে এক্সটার্নাল পিয়ার রিভিউ টিম অংশ নেয়। 

খুবির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, ‘উচ্চশিক্ষার মানোন্নয়নে আমরা সবধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। যেহেতু উচ্চশিক্ষার মানোন্নয়নের বিষয়টি বাংলাদেশে নতুন তাই ২০১৮ সালে এই প্রকল্পের মেয়াদ শেষ হলেও এর ধারাবাহিকতা রক্ষা করা প্রয়োজন।’ 

পিয়ার রিভিউতে গণিত ডিসিপ্লিনে শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আব্দুল আউয়াল বিশ্বাস ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের প্রফেসর ড. এম আব্দুর রব, ফার্মেসি ডিসিপ্লিনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ জাহানুর রহমান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লিনিক্যাল ফার্মেসি এন্ড ফার্মাকোলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মাদ শওকত আলী উপস্থিত ছিলেন। 


বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর