২৩ জানুয়ারি, ২০১৮ ২১:৪৪

ইবিতে 'আলোড়িত ৩০' এর ব্যাচ ডে উদযাপন

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইবিতে 'আলোড়িত ৩০' এর ব্যাচ ডে উদযাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন ‘আলোড়িত ৩০’ দুই বছরপূর্তি উপলক্ষে ব্যাচ’ডে পালন করেছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ৩০তম ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহনে আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে ৩০তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এরপর সেখানে কেক কাটা হয়।

কেক টাকা পর্ব শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যায়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের (টি এস সি সি) পরিচালক সহযাগী অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল প্রমুখ।

পরে ‘আলোড়িত ৩০’ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহনে মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এই আলোড়িত’ ৩০  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতার পাশাপাশি সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক কাজ করে যাচ্ছে।

বিডি-প্রতিদিন/২৩ জানুয়ারি, ২০১৮/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর