২৪ জানুয়ারি, ২০১৮ ১৫:২০

জবিতে শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা

জবি প্রতিনিধি

জবিতে শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা ২০১৭-১৮'এর উদ্বোধনী অনুষ্ঠান আগামীকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় বাংলাদেশের ২৫টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪৬২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। 

প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া সংস্থার সভাপতি এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খোন্দকার হাসান মুনীর সুমন।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় ৪টি গেমস [ব্যাডমিন্টন (ছাত্র-ছাত্রী), টেবিল টেনিস (ছাত্র-ছাত্রী), দাবা ও ক্যারাম (ছাত্র-ছাত্রী)]-এ ৭টি ক্যাটাগরিতে তিনদিনব্যাপী (২৫,  ২৬ ও ২৭ জানুয়ারি) ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দাবা খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে, ক্যারাম খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালযের একাডেমিক ভবনের নীচতলায় স্পোর্টস গ্রাউন্ডে এবং টেবিল টেনিস ও ব্যাডমিন্টন খেলা শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর জিমনেসিয়ামে (পল্টন, ঢাকা) অনুষ্ঠিত হবে। এই আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, বাংলাদেশ দাবা ফেডারেশন, বাংলাদেশ ক্যারাম ফেডারেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ।

বিডি-প্রতিদিন/২৪ জানুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর