২৪ জানুয়ারি, ২০১৮ ১৬:০০

রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ১ ফেব্রুয়ারি

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:


রাবি সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী ১ ফেব্রুয়ারি

আগামী ১ ফেব্রুয়ারি প্রতিষ্ঠার ৩য় বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব। বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটি দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ, ফ্লাশ মোব, সায়েন্স কুইজ প্রতিযোগিতা, আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা। 

এদিকে কুইজ প্রতিযোগিতার জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এতে প্রতিটি বিভাগের শুধুমাত্র নবীন শিক্ষার্থীরাই অংশগ্রহণ করতে পারবেন। রেজিস্ট্রেশন চলবে অনুষ্ঠানের দিন পর্যন্ত। বিশ্ববিদ্যালয় টুকিটাকি চত্বরে সংগঠনটির নিজস্ব ব্যুথ এবং (http://bit.ly/2duobti) সাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন শিক্ষার্থীরা। এতে বিজয়ীদেরকে পুরস্কৃত করা হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি রাজশাহী জেলা ডেপুুটি কমিশনার ও জেলা ম্যাজিস্টেট মো. হেলাল মাহমুদ শরীফ, বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান ও সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি জহুরুল ইসলাম মুন প্রমুখ।

বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। এসময় বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জহুরুল মুন, বর্তমান সভাপতি নূর ই ইসরাক ও সাধারণ সম্পাদক আহসান হাবীব, প্রোজেক্ট হিডওয়ের রাজশাহী ডিভিশনের প্রধান পল আহমেদ, ও ইউসিসি ও ওরাকল বিসিএস এর রাজশাহী শাখার সহকারী পরিচালক শরিফুল ইসলাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/২৪ জানুয়ারি, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর