Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৫৪ অনলাইন ভার্সন
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংর্ঘষ, আহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি:
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংর্ঘষ, আহত ৩

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত তিন জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার, হল প্রভোষ্ট সিদ্ধার্থ দে এবং মানব সম্পাদক বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী অভি বসাক আহত হয়েছেন। 
 
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনাম আহম্মেদ যুব এবং তাঁর সমর্থকরা ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে ছাত্রলীগ কর্মী অভি বসাক’কে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। পরে ছাত্রলীগের একটি গ্রুপ বর্তমান ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম বাবু’র উপর চড়াও হয়। এ সময় সংঘর্ষ থামাতে এসে দু’পক্ষের মারপিটে আহত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার এবং হল প্রভোষ্ট সিদ্ধার্থ দে।  পরে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আপেল মাহমুদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। 

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু জানান, আমার সাথে কারো কোন ঘটনা ঘটেনি। মূলত খেলা নিয়ে অভি বসাক ও বহিরাগত ছেলেরা এনাম আহম্মেদ যুবকে মারধর করলে আমি পরিস্থিতি শান্ত করতে চেষ্টা করি। কিন্তু তারা আমার কথা না শুনে বহিরাগত ছেলেদের নিয়ে গন্ডগোল পাকিয়েছে।     

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মাসুম হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খেলার মাঠের তুচ্ছ ঘটনায় কিছুটা মারপিট হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে গিয়ে আমি এবং হল প্রভোষ্ট আহত হয়েছে। 

বিডিপ্রতিদিন/ ১৩ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow